Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১st সেপ্টেম্বর ২০১৯

১লা সেপ্টেম্বর ২০১৯ খ্রি: তারিখ বাকেশি’র বৈদ্যুতিক ওভারহেড কন্ডাক্টর ও সার্ভিস ড্রপ ক্যাবলস্ এন্ড ওয়্যারস্ উৎপাদন প্ল্যান্ট এর শুভ উদ্ভোধন করেন জনাব অশোক কুমার বিশ্বাস, মাননীয় সচিব, ডাক ও টেলিযোগাযোগ বিভাগ, ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও চেয়ারম্যান, পরিচালনা পর্ষদ, বাকেশি লিঃ।


প্রকাশন তারিখ : 2019-09-01

 ১লা সেপ্টেম্বর ২০১৯ খ্রি: তারিখ বাকেশি’র বৈদ্যুতিক ওভারহেড কন্ডাক্টর ও সার্ভিস ড্রপ ক্যাবলস্ এন্ড ওয়্যারস্  উৎপাদন প্ল্যান্ট এর শুভ উদ্ভোধন করেন জনাব অশোক কুমার বিশ্বাস, মাননীয় সচিব, ডাক ও টেলিযোগাযোগ বিভাগ, ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও চেয়ারম্যান, পরিচালনা পর্ষদ, বাকেশি লিঃ। এ সময় বাকেশির সর্বোস্তরের কর্মকর্তা ও কর্মচারিদের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

জনাব অশোক কুমার বিশ্বাস, মাননীয় সচিব, ডাক ও টেলিযোগাযোগ বিভাগ, ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও চেয়ারম্যান, পরিচালনা পর্ষদ, বাকেশি লিঃ মহোদয়কে ক্রেষ্ট প্রদান করছেন জনাব জগদীশ চন্দ্র মন্ডল, ব্যবস্থাপনা পরিচালক, বাকেশি লিঃ, খুলনা।